নিয়ামতপুরে পুকুরে মিলল ছাত্রের মরদেহ

নিজস্ব প্রতিবেদক নিয়ামতপুর
নওগাঁর নিয়ামতপুরে পুকুরের পানিতে ভাসমান অবস্থায় গলায় রশি বাঁধা শাহিন আলম (২৩) নামের এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার চন্দননগর ইউনিয়নের ছাতড়া ফিলিং স্টেশন সংলগ্ন একটি পুকুর থেকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। মৃত শাহিন আলম পাশর্^বর্তী মান্দা উপজেলার বালুবাজার গ্রামের মোকলেছারের ছেলে এবং নিয়ামতপুর সরকারি কলেজের ডিগ্রি ১ম বর্ষের ছাত্র।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন থেকে শাহিন আলমের ব্রেনের সমস্যা ছিল। এছাড়াও তার শরীরে জ¦ীনের আসর বসতো। মাঝে মধ্যেই সে নিখোঁজ হয়ে যেত। মৃতের স্বজনরা জানায়, শুক্রবার দুপুরের পর সে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করে সন্ধান না পেলে সোমবার মান্দা থানায় জিডি করেন তারা। এরপর নিখোঁজের পাঁচ দিন পর মঙ্গলবার দুপুরে নিয়ামতপুরের ছাতড়া ফিলিং স্টেশন সংলগ্ন একটি পুকুর থেকে শাহিনের গলায় রশি বাঁধা মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নওগাঁর এডিশনাল এসপি (ক্রাইম) গাজিউর ও মান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে রাজশাহী সিআইডির (ক্রাইম) একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটিকে পর্যবেক্ষণ শেষে সন্ধ্যায় ময়না তদন্তের জন্য নওগাঁর মর্গে পাঠানো হয়।

ওসি হুমায়ুন কবির জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।