নারীসহ ধাইনগর ইউপির সাবেক চেয়ারম্যান তাবারিয়া কারাগারে

নিজস্ব প্রতিবেদক শিবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আ ক ম তাবারিয়া চৌধুরীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার একটি জালিয়াতি মামলায় এক নারীসহ তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নাজমুল হোসেন।

মামলার বাদীর আইনজীবী নুরুল ইসলাম সেন্টু বলেন, তাবারিয়া চৌধুরী ধাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকাকালীন আক্তারী খাতুন নামে এক নারীকে বয়স কমিয়ে জালিয়াতির আশ্রয় নিয়ে তার ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নারী গ্রামপুলিশ পদে ২০১৯ সালের ১ আগস্ট নিয়োগ দেন। তিনি জানান, এ জালিয়াতির বিরুদ্ধে একই ইউনিয়নের সাবেক সদস্য (মেম্বার) গুপ্তমানিক গ্রামের মৃত জয়নাল মণ্ডলের ছেলে আব্দুল কাদের মণ্ডল চেয়ারম্যান তাবারিয়া ও আক্তারী খাতুনকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন।

সিআইডির তদন্তে বাদীর অভিযোগের সত্যতা প্রমাণিত হলে গত বছরের ২০ ডিসেম্বর তাবারিয়া ও আক্তারী খাতুনের নামে গ্রেফতারী পরোয়ানা জারি করেন আদালত। মঙ্গলবার বাদীর আইনজীবীকে না জানিয়ে ওই মামলায় আত্মসমর্পণ করে জামিন চান তাবারিয়া চৌধুরী ও আক্তারী খাতুনের আইনজীবী। আদালতের বিচারক তাদের জামিন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।