যুবলীগের সাবেক সভাপতি লিটনের বাবার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সাবেক সভাপতি সামিউল হক লিটনের বাবা আলহাজ হামিদুর রহমান (৭৬) মারা গেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে শহরের রামকৃষ্টপুরের বাসভবনে তার মৃত্যু হয়। বুধবার বাদ জোহর শহরের জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে মৃধাপাড়া গোরস্তানে তাকে দাফন করা হয়।

তিনি তিন ছেলে, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে রাজনৈতিক, সামাজিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

মরহুমের নামাজে জানাজায় উপস্থিত ছিলেন- সদর আসনের সাংসদ হারুনুর রশিদ, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহা. জিয়াউর রহমান, সাবেক সাংসদ মো. লতিফুর রহমান, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো. এরফান আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, পৌর মেয়র মো. নজরুল ইসলাম, নবনির্বাচিত পৌর মেয়র মো. মোখলেসুর রহমান, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, দৈনিক চাঁপাই চিত্র সম্পাদক মো. কামাল উদ্দীন, দৈনিক গৌড় বাংলা সম্পাদক হাসিব হোসেন প্রমুখ।