চাঁপাইনবাবগঞ্জে অনূর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
চাঁপাইনবাবগঞ্জে ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত রাজশাহী বিভাগের এ প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ।

চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার বাস্তবায়নে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাকিউল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার ও জেলা ক্রীড়া সংস্থার এডহক কমিটির সদস্যসচিব মোঃ জাহাঙ্গীর আলম, বিসিবির কাউন্সিলর ও জেলা ক্রীড়া সংস্থার এডহক কমিটির সদস্য শেখ ফরিদ সায়েম, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সম্পাদক এম কোরাইশী মিলুসহ অন্যরা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত প্রতিযোগিতায় রাজশাহী বিভাগের ৮ জেলার খেলা পাবনা এবং চাঁপাইনবাবগঞ্জ জেলায় অনুষ্ঠিত হচ্ছে। চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে রাজশাহী, নাটোর, নওগাঁ ও পাবনা জেলার খেলা অনুষ্ঠিত হবে।

অপরদিকে পাবনা স্টেডিয়ামে চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, জয়পুরহাট ও সিরাজগঞ্জ অংশগ্রহণ করছে। চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে ১ম খেলায় অংশগ্রহণ করে রাজশাহী জেলা ক্রিকেট দল ও পাবনা জেলা ক্রিকেট দল। ২ জানুয়ারি ১ম পর্বের খেলা শেষে ২ ভেন্যুর চ্যাম্পিয়ন ও রানারআপ দল সেমিফাইনালে খেলবে। চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে আয়োজিত প্রথম দিনের খেলায় অ্যাম্পায়ার হিসেবে ছিলেন বিসিবিঘোষিত অ্যাম্পায়ার চাঁপাইনবাবগঞ্জ জেলার মোঃ শাহীন আলী ও হামিদুল ইসলাম বাবু। অ্যাম্পায়ার হিসেবে চাঁপাইনবাবগঞ্জে প্রতিযোগিতার অন্যান্য ম্যাচ পরিচালনা করবেন বিসিবিঘোষিত অ্যাম্পায়ার আকি, জনি, রিজন, শাহীন ও হামিদুল ইসলাম বাবু। প্রতিযোগিতাটির সার্বিক তত্ত¡াবধানে আছেন বিসিবির শেখ ফরিদ সায়েম।